শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
বাঘা উপজেলা চেয়ারম্যান অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি

বাঘা উপজেলা চেয়ারম্যান অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি

বাঘা উপজেলা চেয়ারম্যান অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি
বাঘা উপজেলা চেয়ারম্যান অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি

বাঘা প্রতিনিধি : রাজশাহীর বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক অ‍্যাড. লায়েব উদ্দিন লাভলু গুরুতর অসুস্থ হয়ে ঢাকা ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ।

মঙ্গলবার (৯ নভেম্বর ) সকালে হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় পরিবারের সদস্যরা তাঁকে হাসপাতালে ভর্তি করেন।

বাঘা উপজেলা ও কলেজ শাখার সাবেক সভাপতি সানোয়ার হোসেন সুরুজ জানান, বিশেষ কাজে চেয়ারম্যান ঢাকায় ছিলেন। মঙ্গলবার সকালে হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি চিকিৎকের নিবিড় তত্ত্বাবধানে রয়েছেন। অসুস্থতার বিষয়টি নিশ্চিত করেছেন তাঁর ভাগ্নে।

এদিকে লায়েব উদ্দিন লাভলুর অসুস্থতার সংবাদে ছাত্রলীগ,যুবলীগ, আ’লীগসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক ব‍্যাক্তিত্তরা তাঁর খোঁজখবর নিচ্ছেন। তাঁর সুস্থতা কামনা করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সকলের কাছে দোয়া চেয়েছেন পরিবারের সদস‍্য, আত্মীয় -স্বজন, বন্ধু-বান্ধব, রাজনৈতিক ব‍্যাক্তি, সহকর্মী সুশীল সমাজসহ অসংখ্য মানুষ।

বাঘা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল বলেন, মহান আল্লাহর নিকট তাঁর সুস্থতা কামনা করছি, তিনি যেন সুস্থ হয়ে দ্রুত কর্মস্থলে ফিরে আসেন।

এ দিন বাদ যোহর তাঁর সুস্থতা কামনা করে বাঘা শাহী মসজিদ ও বাঘা মাজার শরিফে দোয়া অনুষ্ঠিত হয়।

এ সময় আলোচনায় বক্তারা বলেন, উপজেলার তথা রাজশাহী জেলার বর্ষিয়ান এই রাজনীতিবিদ মুজীবাদর্শ বুকে ধারন করে সারাজীবন নিজেকে জনগণের কল্যাণে নিয়োজিত রেখেছেন। মহান আল্লাহ যেন উনাকে নেক হায়াত দান করেন। তিনি যেন দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply